আজ || মঙ্গলবার, ০৭ মে ২০২৪
শিরোনাম :
  জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ       বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ    
 


কলারোয়া চন্দনপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন 

“মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” শ্লোগান কে নিয়ে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষে চন্দনপুর ইউনিয়নে
বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে ২৭জুলাই সোমবার  বিকালে  বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করেন কলারোয়া থানা অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস।
 সে সময় পুলিশ বিভাগের কর্মকর্তা, ওয়ার্ড কাউন্সিলরগণ, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জেলার সকল উপজেলায় পর্যায়ক্রমে বিট পুলিশিং এর উদ্বোধন করা হবে।
অপরাধ দমন এবং পুলিশি সেবা জনগনের বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে কার্যক্রম চালু করা হয়েছে জনগণ দ্রুত যেন পুলিশি সেবা পায় এবং অপরাধ দমন ও আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে এটি চালু করা হলো বিট পুলিশিং এ দায়িত্বরত অফিসার এস আই মোঃইস্রাফিল হোসেন চন্দনপুর ইউনিয়ন এর সকল প্রকার সেবা প্রদান করবেন ।
এলাকার চুরি, ডাকাতি, ছিনতাই, ইভটিজিং, মাদক, সহিংসতা সহ সব ধরণের অপরাধ দমন এবং আইনশৃঙ্খলা রক্ষায় তৎপর থাকবেন । অর্থাত বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের বাড়ি বাড়ি পৌছে যাবে পুলিশের সেবা।


Top